ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

থানচিতে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, মে ২৬, ২০২২
থানচিতে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩

বান্দরবান: বান্দরবানের থানচির জীবন নগরে পর্যটকবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যাওয়ার ঘটনায় সর্বশেষ তথ্য অনুযায়ী ৩ পর্যটকের মৃত্যু হয়েছে।  

এদের মধ্যে ঘটনাস্থলে মারা যান মঞ্জুরুল ইসলাম (৩৮)।

গুরুতর আহত অবস্থায় বান্দরবান সদর হাসপাতালে নেওয়ার পথে প্রথমে মারা যান হামিদুল ইসলাম (৩৫) এবং পরে জয়নাল (৩০) নামে আরেকজন মারা যান।

দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছেন। হতাহতরা সবাই বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নিরাপত্তা শাখার কর্মচারী।

এদিকে দুর্ঘটনার পর উদ্ধার আহতদের বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা শেষে জেলা প্রশাসনের সহযোগিতায় অ্যাম্বুলেন্সে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

দুর্ঘটনায় গুরুতর আহতরা হলেন- মিলন, ফারুক, রাজিব, ফয়সাল। এছাড়াও আব্দুল মালেক ও ওহিদুজ্জামান সামান্য আহত হন।

বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কায়েসুর রহমান বাংলানিউজকে জানান, বিকেলে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় আহত সবাইকে অ্যাম্বুলেন্সে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত ৩ জনের মরদেহ বান্দরবান সদর হাসপাতাল মর্গে রয়েছে।  

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৬ মে) বান্দরবান সদর থেকে থানচি উপজেলায় বেড়াতে যাওয়ায় সময় বলীপাড়ার জীবননগর এলাকার ঢালুতে নামতে গিয়ে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নিরাপত্তা শাখার কর্মচারীদের বহনকারী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গভীর জঙ্গলে পড়ে যায়। পরে দুর্ঘটনার সংবাদ পেয়ে বিজিবি, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য এবং স্থানীয়রা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় বাংলানিউজকে জানান, বেলা ১১টায় জীবননগর এলাকার ঢালুতে নামতে গিয়ে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গভীর জঙ্গলে পড়ে যায় এবং হতাহতদের উদ্ধার করে পুলিশ ও স্থানীয়রা, আর এ দুর্ঘটনায় ৩ জন মারা গেছে এবং ৬ জন আহত হয়েছে। এ বিষয়ে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, মে ২৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa