ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

বাগেরহাটে হরিণের চামড়া ও শিং উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, মে ২৬, ২০২২
বাগেরহাটে হরিণের চামড়া ও শিং উদ্ধার ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলা থেকে হরিণের দুটি চামড়া ও একজোড়া শিং উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।  
বৃহস্পতিবার (২৬ মে) ভোররাতে উপজেলার উত্তর রাজাপুর গ্রামের সৌদি প্রবাসী আবুল হোসেন খানের নির্মাণাধীন বাড়ি থেকে এসব উদ্ধার করা হয়।

 
প্রতিপক্ষকে ফাঁসাতে একটি চক্র ওই চামড়া ও শিং রেখেছে বলে ভূক্তভোগী পরিবারসহ এলাকাবাসীর অভিযোগ।
আবুল বাশার খানের ভাই রহিম খান অভিযোগ করে জানান, তারা তিন ভাই সৌদি প্রবাসী। তারা প্রতিবেশী সুলতান মাষ্টারের ছেলে মিরাজ খানকে সৌদি আরবে নিয়ে গিয়েছিলেন। সৌদিতে নেওয়ার পরে আকামা নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এরই জের ধরে ফাঁসানোর জন্য তাদের বাড়িতে হরিণের চামড়া ও শিং রেখে যাওয়ার ঘটনা ঘটেছে।  
বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি দল আবুল হোসেনের নির্মাণাধীন বাড়িতে পলিথিন ও কাপড় দিয়ে পেঁচানো দুটি চামড়া ও দুটি শিং উদ্ধার করে। কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে  প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য এ ধরনের কাজ করা হয়েছে কিনা সে বিষয় খতিয়ে দেখা হচ্ছে।  
তিনি আরও বলেন, হরিণের চামড়া ও শিং আপতত জেলা পুলিশের কাছে সংরক্ষিত থাকবে। আদালতের নির্দেশে শিং ও চামড়ার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, মে ২৬, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa