ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

মাইজদীতে ডোবায় মিলল শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, মে ২৬, ২০২২
মাইজদীতে ডোবায় মিলল শিশুর মরদেহ

নোয়াখালী: নোয়াখালীর মাইজদীতে ডোবা থেকে মো. মারুফ (১১) নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুর ১টার দিকে মাইজদী বাজার এলাকার টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নির্মাণাধীন ভবনের সামনের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে ডোবায় পড়ে থাকা একটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত মারুফ নোয়াখালী পৌরভার ১ নম্বর ওয়ার্ডের বোর্ড স্কুল সংলগ্ন মৃত ছানা উল্লার ছেলে। সে ভাঙারি মালামাল খুঁজে দোকানে বিক্রির কাজ করতো।

নিহতের মা মায়া বেগম জানান, বুধবার (২৫ মে) সকালে ১০ টাকা নিয়ে বাসা থেকে বের হয় মারুফ। এরপর এলাকায় শিশুদের সঙ্গে খেলাধুলা করে পরে আর বাসায় ফেরেনি। কিন্তু প্রতিদিন সন্ধ্যার মধ্যে সে বাসায় ফিরতো।

মারুফের খেলার সঙ্গীরা জানায়, বুধবার বিকেলে কোনো এক যুবক তাকে মোটরসাইকেলে করে নিয়ে যায়। পরে বিভিন্ন জায়গায় খবর নিয়েও তার খোঁজ পাওয়া যায়নি। এরপর ডোবা থেকে তার মরদেহ পাওয়া যায়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, মরদেহটি উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে এটি হত্যা নাকি পানিতে ডুবে মারা গেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মে ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa