ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঘরে ঝুলছিল এমসি কলেজেরছাত্রের ঝুলন্ত মরদেহ  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, মে ২৭, ২০২২
ঘরে ঝুলছিল এমসি কলেজেরছাত্রের ঝুলন্ত মরদেহ  

সিলেট: একদিনের ব্যবধানে এবার সিলেট মুরারী চাঁদ কলেজের (এমসি কলেজ) আরেক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৭ মে) দুপুরে সিলেট সদরের গোয়াবাড়ি সি-ব্লকের মোহনা আবাসিক এলাকার ২২ নম্বর বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

সৌরভ দাস (২২) সিলেট এমসি কলেজের সমাজ বিজ্ঞান চতুর্থ বর্ষের ছাত্র ও সুনামগঞ্জের শাল্লা উপজেলার কোরনালা গ্রামের মন মোহন দাসের ছেলে।

সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান বলেন, ওই বাসায় মেসে থাকতেন সৌরভ দাস। সকালে পাশ্ববর্তী কক্ষের লোকজন তাকে ডাকাডাকি করলেও সাড়া শব্দ না পেয়ে বাসার মালিককে জানান। বাসার মালিক জালালাবাদ থানায় খবরটি জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। তবে ঘটনাটি আত্মহত্যা কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বেশ পৌনে ১টায় পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

এদিকে, বুধবার (২৫ মে) দুপুরে এমসি কলেজছাত্রী নিবাস থেকে স্মৃতি রানী দাস (২০) নামে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। হোস্টেলের চার তলার ৪০৩ নম্বর কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে নাইলনের রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত স্মৃতি রানী দাস (২০) এমসি কলেজের ইংরেজি প্রথম বর্ষের শিক্ষার্থী এবং কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামের যুগল কিশোর দাসের মেয়ে। স্মৃতি রানী দাস হোস্টেলের তৃতীয় তলার ৩০৭ নম্বর কক্ষে থাকতেন।

একদিনের ব্যবধানে আবারো এমসি কলেজের আরেক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।  

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, মে ২৫, ২০২২
এনইউ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।