ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কালিহাতীতে দুপক্ষের সংঘর্ষে নিহত এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, মে ২৭, ২০২২
কালিহাতীতে দুপক্ষের সংঘর্ষে নিহত এক

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

শুক্রবার (২৭ মে) দুপুর ১২টার দিকে উপজেলার পাইকড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম জহিরুল ইসলাম (৩২)। তিনি ইউনিয়নের সিহরাইল উত্তরপাড়া গ্রামের ছাইদুল মিয়ার ছেলে।

আহত সিহরাইল গ্রামের মো. আজিজুল ইসলাম জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি গোপালপুর গ্রামে একটি দোকানে বসে চা পান করছিলেন। এসময় ওই এলাকার কয়েকজন বখাটে এসে তার সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। এসময় তারা আজিজুলকে বেধরক মারধর করেন। এরই জেরে পরদিন শুক্রবার (২৭ মে) সিহরাইল গ্রামের কয়েকজন মিলে গোপালপুর গ্রামে গিয়ে স্বানীয় ইউপি সদস্যসহ কয়েকজনকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকেন। খবর পেয়ে গ্রামের লোকজন তাদের ওপর হামলা চালায়। এসময় দুই পক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম নিহত হন। এ ঘটনায় দুই পক্ষের পাঁচজন আহত হয়েছেন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বাংলানিউজকে জানান, সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে নিহতের ছোট ভাই নুরুর (২৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মে ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।