ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুমিয়ে থাকা সাবেক স্ত্রীকে আগুনে পুড়িয়ে মারলেন জলিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, মে ২৭, ২০২২
ঘুমিয়ে থাকা সাবেক স্ত্রীকে আগুনে পুড়িয়ে মারলেন জলিল নিহত ইতি আক্তার

পটুয়াখালী: পটুয়াখালীর দুমকিতে ঘুমন্ত অবস্থায় পেট্রোল ঢেলে স্ত্রী ইতি আক্তারকে (২৬) পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে স্বামী জলিলের (৩২) বিরুদ্ধে। শুক্রবার (২৭ মে) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল সালাম।

তিনি বলেন, বৃহস্পতিবার (২৬ মে) দিবাগত রাতে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ধোপারহাট গ্রামে এ ঘটনা ঘটে। ইতি আক্তার (২৬) ওই এলাকার আবদুল মান্নান খানের মেয়ে। তার ৫ বছরের একটি ছেলে আছে।

এদিকে ইতির নির্মম মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। এভাবে চোখের সামনে মায়ের চলে যাওয়ায় শিশু সন্তানের কান্নায় আকাশ-বাতাস ভারী হয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৭ বছর আগে ঢাকায় বসে কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার জলিলের সঙ্গে ইতি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে জলিল যৌতুকের দাবিতে ইতিকে প্রায়ই মারধর করতেন। এ কারণে প্রায় ৫ বছর আগে ইতি ঢাকা থেকে তার বাবার বাড়ি চলে আসে। স্বামীর অত্যাচার সইতে না পেরে  বেশ কিছুদিন আগে তাকে ডিভোর্স দেন।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে জলিল ঢাকা থেকে তার ইতিদের বাড়িতে পৌঁছে এবং পেট্রোল ঢেলে ঘুমন্ত অবস্থায় তার গায়ে আগুন ধরিয়ে দেন। এসময় বিষয়টি ইতির বাবা দেখে ফেলেন।

ওসি আবদুল সালাম জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ২৭ মে, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।