ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘ভালো থেক সেলিম’ লিখে চিরঘুমে সাদিয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, মে ২৭, ২০২২
‘ভালো থেক সেলিম’ লিখে চিরঘুমে সাদিয়া

যশোর: সন্তানের পিতৃত্ব অস্বীকার করায় যশোরের বাঘারপাড়ায় এক গৃহবধূ সুইসাইড নোট লিখে না ফেরার দেশে চলে গেলেন। সাদিয়া খাতুন (২০) উপজেলার ধলগ্রাম ইউনিয়নের আন্দোলবাড়িয়া গ্রামের সেলিম রেজার স্ত্রী।

 

শুক্রবার (২৭ মে) একই উপজেলার বন্দবিলা ইউনিয়নের তেলীধান্যপুড়া গ্রামে বাবার বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

সাদিয়ার মা তাহেরা বেগম বলেন, বছরখানেক আগে আন্দোলবাড়িয়া গ্রামের মঞ্জুর মোল্যার ছেলে সেলিমের সঙ্গে মেয়ের বিয়ে দিয়েছিলাম। পারিবারিকভাবে বিয়ে হলেও এর আগে নিজের মামাতো বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সেলিমের। কিন্তু বিয়ের পরও ওই মেয়ের সঙ্গে তার পরকীয়া চলছিল। যেটা মেনে নিতে পারেনি আমার মেয়ে। এ নিয়ে প্রায়ই সেলিম আমার মেয়েকে মারধর করত। বিষয়টি সাদিয়া আমাদের না জানিয়ে মনের কষ্টে ঈদের কদিন আগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

সাদিয়ার বড়বোন খাদিজা খাতুন বলেন, আমাদের দু'বোনের একই গ্রামে বিয়ে হয়েছে। সেলিমকে অনেক ভালোবাসত সাদিয়া। তাই শ্বশুর বাড়ির অশান্তির ব্যাপারে কিছুই বলত না আমাকে। গত ১৫ দিন আগে সাদিয়াকে আমার মায়ের কাছে রেখে যায় সেলিম। কিন্তু বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে সাদিয়া অন্তঃসত্ত্বা হওয়ার খুশির খবরটি ফোনে জানালে পিতৃ পরিচয় দিতে অস্বীকৃতি জানায় সেলিম। যে কারণে কষ্ট ও ক্ষোভে শুক্রবার ভোররাতে শোবার ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে আমার বোনটা।  

জানতে চাইলে মুঠোফোনে সেলিম হোসেন বলেন, আমার মামাতো বোনের ২০০৮ সালে বিয়ে হয়ে গেছে। তার সঙ্গে অন্য কোনো সম্পর্ক ছিলো না। আর আমার স্ত্রী অন্তঃসত্ত্বা হয়নি। তাই পিতৃপরিচয় দিতে আমার অস্বীকৃতি জানানোর কোনো প্রশ্নই আসে না।  

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন জানান, খবর পেয়ে সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার কোনো মামলা করবে না বলে জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মে ২৭, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।