ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

আতাইকুলায় যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মে ৩০, ২০২২
আতাইকুলায় যুবককে কুপিয়ে হত্যা

পাবনা: পূর্ব বিরোধের জের ধরে পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় রুহুল আমিন (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

 

রোববার (৩০ মে) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রুহুল সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার ভুলবাড়িয়া ইউনিয়নের স্বরগ্রামের আকমল হোসেনের ছেলে। তিনি কৃষিকাজ করতেন। আহত সাইদ একই গ্রামের আব্দুল জলিলের ছেলে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, রুহুল আমিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের মোস্তফা, শরীফসহ কয়েকজন। পরে স্বরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে কথা কাটাকাটির জেরে রুহুলকে এলোপাথাড়ি কোপায়। তার চিৎকারে চাচাতো ভাই আবু সাইদ (৪৫) এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করে হামলাকারীরা। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে গেলে পালিয়ে যায় তারা।

পরে আহত রুহুল ও সাইদকে উদ্ধার পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে রুহুল আমিন মারা যান। আহত সাইদ চিকিৎসাধীন রয়েছেন।

আতাইকুলা থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এলাকার আধিপত্য ও পূর্ব বিরোধের জেরে এ হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে হত্যার সঠিক কারণ ও জড়িতদের গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, মে ২০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।