ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে ৬ হাসপাতাল সিলগালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, মে ৩০, ২০২২
সোনারগাঁয়ে ৬ হাসপাতাল সিলগালা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অভিযান চালিয়ে অনিয়মের অভিযোগে ছয়টি বেসরকারি হাসপাতাল সিলগালা করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরিবার পরিকল্পনা বিভাগ।

সোমবার (৩০ মে) বিকেলে উপজেলার বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে এ অভিযান চালানো হয়।

 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহিম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাবরিনা হক, আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডাক্তার সজিব রায়হানসহ বিভিন্ন কর্মকর্তা ও পুলিশ।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার সজিব রায়হান জানান, সোনারগাঁ উপজেলার বিভিন্ন হাসপাতাল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় মোগরাপাড়া চৌরাস্তার গ্রীনলাইফ হাসপাতাল, মাল্টিকেয়ার, ইসলামী ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়েছে।

এছাড়া সাদিপুরের নয়াপুর বাসস্ট্যান্ড এলাকার আল সাফা, আল ফাতাহ এবং বারদীর মর্ডান কমপ্লক্সে অভিযান চালিয়ে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ও অস্বাস্থ্যকর পরিবেশের কারণে সিলগালা করা হয়।

তিনি আরও জানান, এ অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, মে ৩০, ২০২২
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।