ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

৬ তলা থেকে লাফিয়ে আসামির পালানোর চেষ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, জুন ১, ২০২২
৬ তলা থেকে লাফিয়ে আসামির পালানোর চেষ্টা

রাজশাহী: রাজশাহী মহানগরীর মালোপাড়া পুলিশ ফাঁড়ির ব্যালকনি থেকে লাফিয়ে এক আসামি পালানোর চেষ্টা করেছেন।  

বুধবার (১ জুন) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ওই আসামির নাম নাইমুল ইসলাম ওরফে রিয়াজ (২০)। তিনি মহানগরীর দড়িখরবোনা এলাকার নজরুল ইসলামের ছেলে।

তবে, এ ঘটনার পরপরই ভবনের নিচে একতলার ছাদ থেকে তাকে আবারও ধরে ফেলা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বর্তমানে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, দুপুরে হেরোইনসহ রিয়াজকে আটক করে মালোপাড়া ফাঁড়ির পুলিশ। পরে তাকে পুলিশ ফাঁড়িতে নিয়ে গিয়ে ঠিকানা লেখা হচ্ছিল। এ সময় তিনি এক দৌড়ে ভবনের দোতলার ব্যালকনিতে চলে যান। একপর্যায়ে সেখান থেকে দিয়ে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেন। পরে মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ তার ফোর্স নিয়ে আবারও তাকে ধরে ফেলেন। তবে লাফিয়ে পাশের একতলার ছাদে গিয়ে পড়ে গুরুতর আহত হন আসামি রিয়াজ। পরে পুলিশ সদস্যরা তাকে দ্রুত রামেক হাসপাতালে নিয়ে যান।  

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পুলিশকে জানিয়েছেন, রিয়াজের মাথায় জখম হওয়ায় সেলাই দিতে হয়েছে। তবে হাত-পা ভেঙেছে কি না, তা এক্স-রে করার পর জানা যাবে।  

এজন্য তাকে হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সেখানে পুলিশ হেফাজতেই তার চিকিৎসা চলবে বলেও জানান বোয়ালিয়া থানার এই পুলিশ কমকর্তা।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জুন ০১, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।