ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে বজ্রপাতে কলেজছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, জুন ২, ২০২২
রাজধানীতে বজ্রপাতে কলেজছাত্রের মৃত্যু

ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকার একটি মাঠে বজ্রপাতে রাহাত আহমেদ বাধন (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২জুন) বিকেল সাড়ে ৫টার দিকে বিমানবন্দর সিভিল এভিয়েশন ট্রান্সমিটার মাঠে ঘটনাটি ঘটে।

 

মুমুর্ষ অবস্থায় বাধনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত বাধন কুমিল্লা জেলার লাঙ্গলকোট থানার বামভুইয়া পাড়া গ্রামের নুরুন্নবীর ছেলে। বর্তমানে কাওলা মধ্যপাপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন।

মৃত বাধনের ভাই রাকিব হাসান জানান, বাধন উত্তরা কমার্স কলেজে একাদশ দ্বিতীয় বর্ষে পড়াশুনা করতেন। বিকেলে বিমানবন্দর সিভিল এভিয়েশন মাঠে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে যায়। কিন্তু ফুটবল না খেলে একটি গাছে বসে খেলা দেখছিল। এ সময় হঠাৎ আকাশে বজ্রপাত শুরু হয়।  

রাহাত বলেন, কিছুক্ষণ পরে বাধনের বন্ধুরা কাছে গিয়ে দেখে সে অচেতন অবস্থায় পড়ে আছে। দ্রুত তাকে উত্তরা বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

ঢাকা মেডিক্যাল পুলিশ বক্সের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৩৩ ঘণ্টা, জুন ০২, ২০২২ 
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।