ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে ছুরিকাঘাতে দুই শিক্ষার্থীসহ আহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জুন ৫, ২০২২
মিরপুরে ছুরিকাঘাতে দুই শিক্ষার্থীসহ আহত ৩

ঢাকা: রাজধানীর মিরপুর লাভ রোড এলাকায় ছুরিকাঘাতে দুই শিক্ষার্থীসহ তিনজন আহত হয়েছেন। তারা হলেন- মিরপুর রূপনগর শাখার মনিপুর স্কুলের এসএসসি পরীক্ষার্থী জাহিদ হাসান শান্ত (১৭), মো. রাজিব (১৮) ও জয় (১৮)।

তাদের মধ্যে শান্ত ও রাজিবকে  ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৫ মে) দুপুরের দিকে মিরপুর-২ এর লাভ রোড চম্পাপারুল স্কুলের সামনে এ ঘটনা ঘটেছে। এদের মধ্যে পেটে ছোরার আঘাত থাকায় স্কুলছাত্র শান্তর অবস্থা গুরুতর ও বিশেষ অঙ্গের পাশে ছোরার আঘাত থাকায় রাজীবের  অবস্থাও শঙ্কামুক্ত নয়।
 
আহতদের পরিচিত আরিফ হোসেন নামে এক ব্যক্তি জানান, স্থানীয় ফয়সাল ও সিফাতসহ ১০ থেকে ১৫ জন শান্তসহ তিন জনকে ছুরিকাঘাত করে। তাদের মধ্যে  শান্ত ও রাজিবের অবস্থা গুরুতর। আর জয়ের আঘাত গুরুতর নয়। সে প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে বাসায় চলে গেছে। নারী ঘটিত বিষয়কে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে।

তিনি আরও জানান, আহত শান্ত পরিবারের সঙ্গে মিরপুর এলাকায় থাকে। তার বাবার নাম জাকির হোসেন। এছাড়া অপর আহত রাজিব পরিবারের সঙ্গে মিরপুর বড়বাগ এলাকায় থাকে। তার বাবার নাম মো. জুলহাস। সে পড়াশোনা না করলেও তেমন কিছু করে না।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শিক্ষার্থী শান্ত ও রাজিব দু’জনই হাসপাতালে ভর্তি আছে, তাদের অবস্থা গুরুতর।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ৫ জুন, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।