ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় অভিযানে এক হাসপাতাল সিলগালা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জুন ৫, ২০২২
আশুলিয়ায় অভিযানে এক হাসপাতাল সিলগালা 

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় অনিবন্ধিত একটি হাসপাতাল সিলগালা ও আরেকটিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

রোববার (০৫ জুন) সকাল ও দুপুরে আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

 
দেশের সব অনিবন্ধিত বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের বিষয়ে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা বাস্তবায়নে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. সাইদুল ইসলাম উপস্থিত ছিলেন।

অভিযানে আশুলিয়ার জিরানী এলাকার জিয়া জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা, টেংগুরি এলাকার টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা এবং নিউ পপুলার হাসপাতাল কর্তৃপক্ষকে কাগজপত্রের ত্রুটি সংশোধন করার জন্য ১৫ দিনের সময় বেঁধে দেন ভ্রাম্যমাণ আদালত।

আশুলিয়া সার্কেলের সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনোয়ার হোসেন জানান, অভিযানে তিনটি হাসপাতালের মধ্যে একটিকে ৫০ হাজার টাকা জরিমানা, একটি সিলগালা ও একটিকে আগামী ১৫ দিনের মধ্যে কাগজপত্রের ত্রুটি সংশোধন করতে বলা হয়েছে। অন্যথায় এটিও বন্ধ করে দেওয়া হবে। এছাড়া অভিযান চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুন ০৫, ২০২২
এসএফ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।