ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডিএমপি কমিশনারের সঙ্গে বিভাগীয় প্রধানদের এপিএ স্বাক্ষর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, জুন ৬, ২০২২
ডিএমপি কমিশনারের সঙ্গে বিভাগীয় প্রধানদের এপিএ স্বাক্ষর

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. শফিকুল ইসলামের সঙ্গে ডিএমপির বিভিন্ন বিভাগের প্রধানরা বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (Annual Performance Agreement) স্বাক্ষর করেছেন।

ডিএমপি’র ৫৭টি বিভাগের প্রধানরা ডিএমপি কমিশনারের সঙ্গে ২০২২-২৩ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর করেন।

সোমবার (০৬ জুন) দুপুরে ডিএমপি’র মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন জানান, পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা অনুযায়ী রোববার দুপুরে ডিএমপি সদর দপ্তরে এই বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়।

তিনি জানান, গত ২ জুন (বৃহস্পতিবার) ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৫০টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাদের স্ব স্ব বিভাগের প্রধানদের সঙ্গে ২০২২-২৩ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর করেন।

উল্লেখ্য, সরকারি কর্মকাণ্ডে কর্মকর্তাদের কর্মক্ষমতা, স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পাদিত কাজের লক্ষ্যমাত্রা নির্ধারণ, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের লক্ষ্যে সরকারি কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রবর্তন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জুন ০৬, ২০২২
এসজেএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।