ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

অটোরিকশার ধাক্কায় আহত কৃষকলীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জুন ৯, ২০২২
অটোরিকশার ধাক্কায় আহত কৃষকলীগ নেতার মৃত্যু

কুমিল্লা: অটোরিকশার সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে যান রহিম মজুমদার (৫০) নামে এক কৃষকলীগ নেতা। পরে সেই অটোরিকশা তার বুকের ওপর দিয়ে চলে যায়।

এরপর তিনদিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (০৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে তিনি মারা যান।

নিহত রহিম মজুমদার উপজেলার নারায়ণকোট গ্রামের উজির আহমেদের ছেলে ও কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা কৃষকলীগের সদস্য সচিব ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে রেখে যান।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (০৭) জুন বিকেলে নাঙ্গলকোটের জোড্ডা বাজারের উত্তরাংশে স'মিলের সামনের রাস্তার একপাশ ধরে হেঁটে যাচ্ছিলেন তিনি। এ সময় পেছন দিক থেকে আসা একটি অটোরিকশা তাকে সজোরে ধাক্কা দেয়। ধাক্কায় রাস্তায় পড়ে গেলে অটোরিকশাটি তার বুকের ওপর দিয়ে চলে যায়। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। তারপর অবস্থার অবনতি হলে তাকে ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তিনদিন চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

নাঙ্গলকোটের জোড্ডা পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জানান, রহিম মজুমদার অত্যন্ত সরলমনা ও বিনয়ী ছিলেন। এটা নিছক সড়ক দুর্ঘটনা নয়, বরং একটি ঠাণ্ডামাথার হত্যাকাণ্ড মনে হয়েছে। কারণ দুর্ঘটনা ঘটানো অটোরিকশার চালককে আটক করতে গেলে একটা পক্ষ তাকে ছাড়িয়ে নিয়ে যায়। এমনকি যারা তাকে আটক করতে গিয়েছিলেন তাদের ওপরও হামলা চালানো হয়। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করি।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন জানান, রহিম মজুমদারের মৃত্যুর বিষয়টি জেনেছি। এ ঘটনায় মামলা হবে। মামলার পর প্রয়োজনীয় অইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জুন ৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।