ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা ফায়ার সার্ভিসের ডিজির

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জুন ১৩, ২০২২
জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা ফায়ার সার্ভিসের ডিজির

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন।

সোমবার (১৩ জুন) সকালে গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়ায় অবস্থিত জাতির পিতার সমাধিতে তিনি ফুলেল শ্রদ্ধা জানান।

এরপর তিনি সেখানে কিছুক্ষণ নীরবতা পালন করেন।

ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন ১৫ আগস্ট কালরাতে জাতির পিতার সঙ্গে তাঁর পরিবারের শহিদ সদস্যদের গভীর শ্রদ্ধায় স্মরণ করেন এবং তাঁদের আত্মার মাগফিরাত কামনা করেন। এ সময় তিনি মহান মুক্তিযুদ্ধে আত্মাহুতি দেওয়া শহিদ মুক্তিযোদ্ধাদেরও শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। এ সময় মহাপরিচালকের সঙ্গে ফায়ার সার্ভিসের ঢাকা বিভাগের উপ-পরিচালক দিনমনি শর্মা, খুলনা বিভাগের উপপরিচালক সালেহ উদ্দিন, টুঙ্গীপাড়ার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার, ফায়ার সার্ভিসের স্থানীয় উপসহকারী পরিচালক এবং বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।  

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন শ্রদ্ধা নিবেদন শেষে টুঙ্গীপাড়া ও গোপালগঞ্জ সদর ফায়ার স্টেশন পরিদর্শন করেন।  

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।