ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শাহবাগে হেরোইনসহ যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জুন ১৪, ২০২২
শাহবাগে হেরোইনসহ যুবক গ্রেফতার

ঢাকা: রাজধানীর শাহবাগ থানা এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ শাহানুর ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

সোমবার (১৩ জুন) শাহবাগ থানার জরিপশাহ মাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে সিটিটিসির ইকোনমিক ক্রাইম অ্যান্ড হিউম্যান ট্রাফিকিং টিম।

সিটিটিসির অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. তোহিদুল ইসলাম জানান, এক মাদককারবারি বগুড়া থেকে হেরোইন বিক্রি করার জন্য ঢাকায় আসছেন, এমন তথ্যের ভিত্তিতে শাহবাগ থানার শেখ হাসিনা বার্ন ইউনিটের পূর্ব গেটের জরিপশাহ মাজারের সামনে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ২০০ গ্রাম হেরোইনসহ শাহানুরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শাহানুর দেশের সীমান্ত জেলা থেকে হেরোইন সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তার নামে শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুন ১৪, ২০২২
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।