ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাইকোর্ট মাজারের সামনে ট্রাকের ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, জুন ১৬, ২০২২
হাইকোর্ট মাজারের সামনে ট্রাকের ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু 

ঢাকা: রাজধানীর হাইকোর্ট মাজারের সামনের রাস্তায় ট্রাকের ধাক্কায় আহত হওয়া মোটরসাইকেল চালক  মাকসুমুল কাইয়ুম রয়েল(৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এই ঘটনায় মোটরসাইকেলে থাকা তার দুই শিশু সন্তান আহত হয়।

বৃহস্পতিবার (১৬ জুন) সকাল সোয়া ৭টার দিকে চিকিৎসাধীন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিবির পরিচর্যা কেন্দ্রে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। একই ঘটনায় তার মেয়ে স্কুলছাত্রী রাজমি জাহান রাফা (১৩) আইসিইউ'তে ভর্তি রয়েছে। এরআগে বুধবার (১৫ জুন) সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ট্রাকটি নিয়ে এর চালক পালিয়ে গেছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার জানান, বুধবার সকালে হাইকোর্ট মাজার গেটের সামনে বালুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থাকা মাকসুমুল কাইয়ুম রয়েল তার মেয়ে স্কুলছাত্রী রাজমি জাহান রাফা (১৩) ও ছেলে তানভির হোসাইন (৯) আহত হন। সঙ্গে সঙ্গে তাদের তিনজনকে ঢাকা মেডিক্যালে নিয়ে ভর্তি করা হয়।

রাফা বিএফ শাহীন স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী রাফার অবস্থা আশঙ্কাজনক ছিল। গতকালই তাদেরকে আইসিইউতে নেওয়া হয়।

তবে তার ছেলে একই স্কুলের ৩য় শ্রেণির ছাত্র তানভিরের অবস্থা শঙ্কামুক্ত। স্বজনরা জানান, সকালে যাত্রাবাড়ী বিবির বাগিচার বাসা থেকে দুই সন্তানকে মোটরসাইকেলে করে স্কুলে  নিয়ে যাচ্ছিলেন তিনি। পথে দুর্ঘটনার শিকার হন।
ঘাতক ট্রাকটি এখনো শনাক্ত করা যায়নি।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুন ১৬, ২০২২
এজেডএস/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।