ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুলিশের কথা শুনে লাশ রেখে পালাল স্বজনরা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জুন ১৬, ২০২২
পুলিশের কথা শুনে লাশ রেখে পালাল স্বজনরা!

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় এক নারীকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে নিয়ে যায় দু’জন। ওই দু’জন নিজেদের স্বামী-শাশুড়ি হিসেবে পরিচয় দেন।

ডাক্তারের সন্দেহ হলে পুলিশকে খবর দিতে বলেন। পরে স্বজন পরিচয় দেওয়া ওই দু’জন পালিয়ে যায়।

বুধবার (১৫ জুন) রাত ৯টার দিকে হাসপাতালটিতে মরদেহটি আনা হয়। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুর ২টার দিকে আশুলিয়ার সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল থেকে ওই নারীর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম-পরিচয় শনাক্ত করা যায়নি।

এ বিষয়ে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ম্যানেজার হারুন-অর-রশিদ বাংলানিউজকে বলেন, বুধবার রাত ৯টার দিকে এক নারীকে নিথর অবস্থায় হাসপাতালে আনেন দু’জন। তারা পরিচয় দিয়েছিলেন নিহত নারীর স্বামী ও শাশুড়ি হিসেবে। আমাদের ডাক্তার জানতে চেয়েছিল কি হয়েছে রোগীর? পরে তারা বলে মাথা ঘুরে পড়ে গেছে। বিষয়টি সন্দেহজনক ভেবে ডাক্তার পুলিশকে ফোন দিতে বলার পর স্বামী ও শাশুড়ি পরিচয় দেওয়া দু’জন পালিয়ে যায়। এরপর পুলিশ আজ দুপুরে এসে মরদেহটি হাসপাতাল থেকে তাদের দায়িত্বে নেয়। মরদেহের গলা দাগ রয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আহমেদ বাংলানিউজকে বলেন, শুনেছি শাশুড়ি ও স্বামী পরিচয় দিয়ে গতকাল রাতে মরদেহটি হাসপাতালে রেখে যায় দু’জন। হাসপাতাল থেকে কাল রাতেই জানানো হয়েছে। আজ মরদেহের সুরতহাল করেছি। নিহতের পরিচয় জানা যায়নি।

তিনি আরও বলেন, পরিচয় জানতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) জানানো হয়েছে। তারা আসলে আঙুলের ছাপ নিয়ে মরদেহ শনাক্ত করা যাবে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, ১৬ জুন, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।