ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার ৩০টি কলা গাছ কেটে ফেলল দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুন ১৬, ২০২২
ফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার ৩০টি কলা গাছ কেটে ফেলল দুর্বৃত্তরা বীর মুক্তিযোদ্ধার ৩০টি কলা গাছ কেটে ফেলল দুর্বৃত্তরা

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় রাতের আঁধারে এক বীর মুক্তিযোদ্ধার কলা বাগানের প্রায় ৩০ টি কলা গাছ কেটে ফেলেছে দূর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে ফরিদপুরের নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

 

স্থানীয় সূত্র জানায়, গত মঙ্গলবার (১৪ জুন) গভীর রাতে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের দুলালী গ্রামের মৃত উজির মোল্লার ছেলে বীর মুক্তিযোদ্ধা চুন্নু মোল্লার  (৮২)  বাগানে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা চুন্ন মোল্লা বাদী হয়ে নগরকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ক্ষতিগ্রস্ত মুক্তিযোদ্ধা চুন্নু মোল্লা অভিযোগ করে বলেন, আমি একজন বয়োজ্যেষ্ঠ বীর মুক্তিযোদ্ধা। এ বয়সে সংসারের অতিরিক্ত খরচ মেটাতে অনেক স্বপ্ন নিয়ে একটি কলার বাগান করেছিলাম। কিন্তু কে বা কারা আমার এ স্বপ্ন ধ্বংস করে দিলো ; তা আমি ঠিক বুঝতে পারছি না। তবে আমার এ ক্ষতি যারা করেছে তাদের বিচার চাই।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি।   ওই বীর মুক্তিযোদ্ধার বাড়ির আশপাশের জায়গা জমি নিয়ে বিরোধ রয়েছে বলে জানতে পেরেছি। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।