ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাটোরে বজ্রপাতে কলেজ শিক্ষকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জুন ১৭, ২০২২
নাটোরে বজ্রপাতে কলেজ শিক্ষকের মৃত্যু

নাটোর: নাটোরে বজ্রপাতে মো. আতাউর রহমান (৫২) নামে কলেজ এক শিক্ষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ জুন) বিকেলে সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

 নিহত আতাউর রহমান ওই গ্রামের মো. হালিম সরকারের ছেলে। তিনি বাগাতিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া ডিগ্রি কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

স্থানীয় সুত্রে জানা যায়, বিকেল সাড়ে তিনটার দিকে বজ্রসহ বৃষ্টি শুরু হলে শিক্ষক আতাউর রহমান নিজ বাড়ির ছাদে শুকাতে দেওয়া ধান তুলতে যান। এ সময় বজ্রপাত হলে তিনি আঘাত পেয়ে পাশের নিচু ভবনের ছাদে ছিটকে পড়েন। টের পেয়ে বাড়ির লোকজনসহ প্রতিবেশীরা তাকে তাৎক্ষনিকভাবে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাগাতিপাড়ার বাঁশবাড়িয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাবিহা সুলতানা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, তার এই অকাল মৃত্যুতে কলেজের সব সহকর্মী ও শিক্ষার্থীরা শোকাহত।

বাংলাদেশ সময় : ১৯:৩০ ঘন্টা, জুন ১৭, ২০২২
ইআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।