ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝড়ের সময় উদ্ধার শিশুর পরিবারের সন্ধান চায় পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জুন ২০, ২০২২
ঝড়ের সময় উদ্ধার শিশুর পরিবারের সন্ধান চায় পুলিশ

রাজশাহী: রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ঝড়-বৃষ্টির মধ্যে নিখোঁজ এক ছেলে শিশুকে উদ্ধার করেছে।  
রোববার (১৯ জুন) রাতে কাশিয়াডাঙ্গা থানার বালিয়া মোড় থেকে তাকে উদ্ধার করা হয়।

শিশুটির নাম সূর্য চন্দ্র (৭)। সে শ্রী সরেন চন্দ্র ও উষা রাণীর ছেলে।

রাজশাহীর কাশিয়াডাঙ্গা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, বালিয়া মোড়ে রোববার রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে টহলরত পুলিশ সদস্যরা একটি ছেলে শিশুকে ঝড়-বৃষ্টির মধ্যে পানিতে ভিজতে দেখে। এ সময় সেই শিশুটিকে রাতের বেলা বৃষ্টিতে ভেজার কারণ জানতে চান এবং তার বাড়িতে ফিরে যেতে বলেন কিন্তু ওই শিশুটি জানায় সে বাড়ির রাস্তা ভুলে গেছে।

ফলে বৃষ্টিভেজা শিশুটিকে তাৎক্ষণিকভাবে থানায় নিয়ে যাওয়া হয়। পরে জিজ্ঞাসাবাদে শিশুটি জানায়, তার নাম সূর্য চন্দ্র। তার পিতার নাম- সরেন চন্দ্র ও মাতার নাম- উষা রাণী। এছাড়া শিশুটিকে তার পরিবার সম্পর্কে আরও জিজ্ঞাসাবাদ করা হলে সে আর কিছু বলতে পারেনি।

পরে রাজশাহী মহানগরীসহ রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ফাঁড়িতে এই নিখোঁজ শিশুর খবর পাঠানো হয়। এছাড়া সম্ভব্য স্থানসমূহে যোগাযোগ অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

এদিকে, কোনো ব্যক্তি এই নিখোঁজ শিশুটির পরিবারের সন্ধান জানাতে পারলে- দ্রুত ০১৩২০-০৬১৮৯০, ডিউটি অফিসার, কাশিয়াডাঙ্গা থানা, আরএমপি, রাজশাহী অথবা রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কন্ট্রোলরুম, রাজশাহী বরাবর যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, জুন ২০, ২০২২
এসএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।