ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাশিয়ানীতে সড়কের পাশে পড়ে ছিল তরুণীর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জুন ২০, ২০২২
কাশিয়ানীতে সড়কের পাশে পড়ে ছিল তরুণীর মরদেহ 

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মহাসড়কের পাশ থেকে অজ্ঞাতপরিচয় এক তরুণীর (১৯) মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

সোমবার (২০ জুন) সকাল সোয়া ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভুলবাড়িয়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

হাইওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জেল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, মহাসড়কের পাশে এক তরুণীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা হাইওয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। মরদেহের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ধারণা করা হচ্ছে সকালে রাস্তা পারাপারের সময় কোনো গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
  
তিনি আরও বলেন, মরদেহের পরিচয় শনাক্তের জন্য গোপালগঞ্জ পিবিআইকে দিয়ে ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করা হয়েছে। পরিচয় জানা গেলে পরিবারের সঙ্গে যোগাযোগ করে মরদেহ হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।