ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতু

ইতিহাসের মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় না.গঞ্জ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, জুন ২৫, ২০২২
ইতিহাসের মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় না.গঞ্জ

নারায়ণগঞ্জ: প্রত্যাশিত স্বপ্নের পদ্মা সেতুটি উদ্বোধনের সঙ্গে সঙ্গে যোগাযোগ ব্যবস্থায় আসবে নতুন দিগন্ত। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার মানুষের বহুল প্রত্যাশিত স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনে ইতিহাস করছে বাংলাদেশ।

সেই ইতিহাসের সাক্ষী হতে পদ্মা সেতুর আদলে তৈরি করা মঞ্চে উদ্বোধনের মাহেন্দ্রক্ষণের অপেক্ষা করছে নারায়ণগঞ্জবাসী।

শনিবার (২৫ জুন) সকাল ৮টার পর থেকে নগরের ইসদাইরে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত অনুষ্ঠানে জড়ো হতে থাকেন মানুষ। পদ্মা সেতুর উদ্বোধনের সাক্ষী হতে সকাল ৯টার মধ্যেই মাঠ পূর্ণ হয় মানুষে। মঞ্চে উঠতে থাকেন অতিথিরা।

এতে অংশ নিতে মঞ্চে উপস্থিত আছেন- বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম প্রমুখ।

এতে আরও উপস্থিত আছেন- জেলা প্রশাসন, জেলা পুলিশ, ফায়ার সার্ভিস, আনসারসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান, প্রশাসনিক, সামাজিক, সংগঠনের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা। আছেন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাও।

মঞ্চের পেছনে থাকা ডিজিটাল স্কিনে পদ্মা সেতু উদ্বোধনের মাহেন্দ্রক্ষণ উপলক্ষ করবেন উপস্থিত সবাই, হবেন ইতিহাসের সাক্ষী।

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, জুন ২৫, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।