ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

আমরা অসাধ্য সাধনের সাক্ষী হলাম: ইবি উপাচার্য

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, জুন ২৫, ২০২২
আমরা অসাধ্য সাধনের সাক্ষী হলাম: ইবি উপাচার্য

ইবি (কুষ্টিয়া): আমরা অসাধ্য সাধনের সাক্ষী হলাম মন্তব্য করে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) উপাচার্য অধ্যাপক ড শেখ আবদুস সালাম বলেছেন, পদ্মা খরস্রোতা নদী। সেই খরস্রোতকে জয় করে বাস্তব রূপ নিয়েছে পদ্মা সেতু।

আমরা স্বপ্নকে ছুঁয়েছি।

শনিবার (২৫ জুন) ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলানায়তনে (টিএসসি) প্রজেক্টরের মাধ্যমে সরাসরি পদ্মা সেতুর উদ্বোধনী সম্প্রচার অনুষ্ঠান দেখানো হয়।  

এ সময় শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সবাই পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান উপভোগ করেন। পরে টিএসসিসিতে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

সভায় উপস্থিত ছিলেন ইবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া, প্রক্টর অধ্যাপক ড.জাহাঙ্গীর হোসেন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমানসহ সাধারণ শিক্ষার্থীরা।

এর আগে সকালের দিকে ইবির প্রশাসনিক ভবন চত্বর থেকে বর্ণাঢ্য র‍্যালি বের করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। র‍্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টিএসসিতে মিলিত হয়।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জুন ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।