ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতু উদ্বোধন, বরগুনায় নানা আয়োজন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জুন ২৫, ২০২২
পদ্মা সেতু উদ্বোধন, বরগুনায় নানা আয়োজন

বরগুনা: আনুষ্ঠানিকভাবে শুভ উদ্ধোধন হয়েছে স্বপ্নের পদ্মা সেতু। সর্বস্তরের মানুষের অংশগ্রহণে বরগুনায় পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান পালিত হয়েছে।

এছাড়াও দিনব্যাপী রয়েছে নানা আয়োজন।

শনিবার (২৫ জুন) সকাল ৮টায় বরগুনা জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশের উদ্যোগে একটি আনন্দ শোভাযাত্রা  বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শোভাযাত্রাটি বরগুনা পুলিশ লাইনে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

একই সময়ে সকালে বরগুনার জেলা শহরসহ বিভিন্ন উপজেলায় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান আনন্দ শোভাযাত্রা করেছে।  

এছাড়াও জেলা প্রশাসনের উদ্যোগে সার্কিট হাউস মাঠে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান সরাসরি বড় পর্দার মাধ্যমে দেখানো হয়। এ সময় দুই শতাধিক পায়রা ওড়ানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরগুনা-১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, জেলা প্রশাসক হাবিবুর রহমান, পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিকসহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক দলের নেতাকর্মী ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জুন ২৫,২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।