ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

২৫ হাজার নেতাকর্মী নিয়ে জনসভায় নিক্সন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জুন ২৫, ২০২২
২৫ হাজার নেতাকর্মী নিয়ে জনসভায় নিক্সন

ফরিদপুর: স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনী জনসভায় ২৫ হাজার নেতাকর্মী নিয়ে যোগ দিয়েছেন ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের সাংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি। এসব নেতাকর্মীদের জন্য তিনি ৭০টি লঞ্চ ভাড়া করেন।

শনিবার (২৫ জুন) সকালে নিজ আসন ফরিদপুর-৪ এর ২৫ হাজার নেতাকর্মীর লঞ্চ বহর নিয়ে তিনি মাদারীপুরের কাঁঠালবাড়ীয়ার বাংলাবাজার ঘাটের উদ্যেশ্যে রওনা হন।

পরে তারা প্রধানমন্ত্রীর জনসভায় অংশগ্রহণ করেছেন বলে নিশ্চিত করেছেন নিক্সন চৌধুরী এমপি।

ফরিদপুরের ভাঙ্গার পূর্বসদরদী এলাকার সমাজসেবক মো. জাহিদ শিকদার ও কাপুড়িয়া সদরদী গ্রামের মো. ইসমাইল মুন্সি জানান, দক্ষিণ-পশ্চিমবঙ্গের মানুষের প্রাণের দাবি পদ্মা সেতু উদ্বোধন হয়েছে। দিনটি স্মরণীয় করে রাখতেই আমাদের নেতার পক্ষ করা হয় এ আয়োজন।

ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান হাবিব বাংলানিউজকে জানান, নিক্সন চৌধুরী তার নেতাকর্মীদের জন্য ৭০টি লঞ্চ ভাড়া করে দেন। পরে এগুলোতে প্রায় ২৫ হাজার নেতাকর্মী প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ২৫ জুন, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।