ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফিসারি ব্যবসায়ীকে ‘হত্যার অভিযোগে’ ৩ মাস পর স্ত্রীর মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, জুন ২৬, ২০২২
ফিসারি ব্যবসায়ীকে ‘হত্যার অভিযোগে’ ৩ মাস পর স্ত্রীর মামলা

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে ফিসারি ব্যবসায়ী আলোর দিশারি সংস্থার পরিচালক রুকনুজ্জামান খান চপলকে (৩৮) হত্যার অভিযোগে ঘটনার ৩ মাস ৭ দিন পর আদালতে মামলা দায়ের করেছেন স্ত্রী শাহিদা আক্তার রুমা। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শনিবার (২৫ জুন) বিকেলে মামলার বাদী শাহিদা আক্তার রুমা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

মামলার আসামিরা হলেন- নিহতের বড় ভাই বিপ্লব খান (৫০), তার স্ত্রী মমতাজ বেগম (৪৬), ফারজানা খানম উর্মিসহ (২৫) অজ্ঞাত আরও চারজন।    

এর আগে গত বৃহস্পতিবার (২৩ জুন) ময়মনসিংহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের হয় বলে নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী অ্যাডভোকেট মারুফ হাসান খান।

তিনি জানান, আদালত মামলাটি আমলে নিয়ে এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় কোনো মামলা দায়ের হয়েছে কিনা আগামী ২২ আগস্টের মধ্যে আদালতকে জানাতে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন।

বাদী শাহিদা আক্তার রুমার অভিযোগ, সম্পত্তি নিয়ে আমার স্বামী রুকনুজ্জামান খান চপলের সঙ্গে তার বড় ভাই বিপ্লব খানের বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে গত ১৭ মার্চ রাতে আমার স্বামী চপল সেচ মটরে পানি দিতে গেলে আসামি বিপ্লব ও তার লোকজন তাকে মারধর করে হত্যা করে।  

এ ঘটনায় থানায় মামলা করতে চাইলে আসামি ও তার লোকজন তাড়াহুড়া করে মরদেহ দাফন করে সাদা কাগজে আমার স্বাক্ষর নেয়।

তিনি আরও জানান, ১০ বছরের দাম্পত্য জীবনে আমার ৩টি সন্তান রয়েছে। এর মধ্যে বড় মেয়ের বয়স ৬ বছর, মেঝ ছেলের বয়স দুই বছর ও ছোট ছেলের বয়স মাত্র ৭ মাস। বর্তমানে আমি শিশু সন্তানদের নিয়ে অসহায় জীবনযাপন করছি।

অভিযোগে তিনি যোগ করেন, এ ঘটনায় আইনের আশ্রয় নিলে আসামিরা আমার শিশু সন্তানদেরসহ আমাকে জানে মেরে ফেলার হুমকি দিয়েছে। এসব কারণে মামলা দায়ের করতে দেরি হয়েছে বলেও দাবি করেন তিনি।

এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও বিপ্লব খানের বক্তব্য জানা যায়নি।  

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, জুন ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।