ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈদুল আজহার অগ্রীম টিকিট বিক্রি শুরু 

মাছুম কামাল, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, জুন ২৭, ২০২২
ঈদুল আজহার অগ্রীম টিকিট বিক্রি শুরু 

গাবতলী থেকে: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাসের অগ্রীম টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে তুলনামূলকভাবে এখন পর্যন্ত যাত্রীদের তেমন ভিড় ছিল না বাস কাউন্টারগুলোতে।

সোমবার (২৭ জুন) রাজধানীর গাবতলী, কল্যাণপুর, টেকনিক্যাল বাস কাউন্টার ঘুরে এ চিত্র দেখা গেছে। তবে, বেলা বাড়ার সঙ্গে-সঙ্গে যাত্রীর চাপ কিছুটা বেড়েছে।  

গাবতলী বাস কাউন্টারে গিয়ে দেখা যায়, সকাল থেকেই যাত্রীদের তেমন ভিড় নেই।  কিছু সময় পরপর কিছু যাত্রী এসে তাদের নির্ধারিত দিনের টিকিট কেটে নিয়ে যান। তবে, পরিবহণ শ্রমিকদের যাত্রীদের টিকিট ক্রয়ের জন্য ডাকাডাকি করতেও দেখা গেছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, শুক্রবার (২৪ জুন) সকাল থেকে একযোগে রাজধানীর গাবতলী ও কল্যাণপুরের বিভিন্ন কোম্পানির বাস কাউন্টারে ঈদ উপলক্ষে অগ্রীম টিকিট বিক্রি শুরু হয়েছে।  

ঢাক-বরিশাল রুটের হানিফ এন্টারপ্রাইজের কাউন্টার মাস্টার শুভ বলেন, ঈদ উপলক্ষে শুক্রবার থেকেই বিক্রি শুরু হয়েছে। আমাদের টিকিট অধিকাংশই এখন অনলাইনে বিক্রি হয়ে যাচ্ছে। তাই এখন যাত্রীরা এসে টিকিট কাটছেন না। জানালেন, গতবারের মতো এবারও যাত্রীদের হয়রানি রোধে ঘরে বসেই সহজ.কম থেকে টিকিট কাটার সুযোগ থাকছে।

উত্তরবঙ্গের নাবিল এন্টারপ্রাইজের কাউন্টার মাস্টার সাদমান সৌমিক বলেন, ২৫ জুন থেকে আমরা ইদ উপলক্ষে টিকিট বিক্রি শুরু করেছি। তবে যাত্রীদের তেমন চাপ নেই।  

দক্ষিণাঞ্চলের দিগন্ত পরিবহনের কাউন্টার মাস্টার আব্দুল করিম বলেন, এ বছর এখনো কোনো যাত্রীর চাপ নেই। এখনো টিকিট তেমন বিক্রি শুরু না হওয়ায় কিছুটা হতাশাও দেখা গেল তার মধ্যে৷ 

এদিকে শ্যামলী, এনা, দেশ ট্র্যাভেলস, সেন্টমার্টিন, সাকুরা, আনন্দ পরিবহনসহ বিভিন্ন পরিবহনের অগ্রীম টিকিট বিক্রি শুরু হলেও যাত্রীদের তেমন ভিড় নেই বলে জানিয়েছে কাউন্টার কর্তৃপক্ষ। তবে, ঈদের আগের ২-৩ দিন থেকে চাপ বাড়বে বলে প্রত্যাশা তাদের।  

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এমকে/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।