ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

তিন দিন পর মিলল পদ্মায় নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জুন ২৭, ২০২২
তিন দিন পর মিলল পদ্মায় নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ আফছার তামিম

ভোলা:  পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শেষে ঢাকায় ফেরার পথে পদ্মা নদীতে  ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ হওয়ার তিন দিন পর ছাত্রলীগ নেতা আফছার তামিমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৬ জুন) বিকেল ৩টায় পদ্মার সিডার চর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তামিম ভোলার চরফ্যাশন পৌর ৪ নম্বর ওয়ার্ডের অবসরপ্রাপ্ত শিক্ষক এম মজির উদ্দিনের ছেলে ও চরফ্যাশন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সিডার চর এলাকা থেকে উদ্ধারের পর তার আত্মীয়রা মরদেহটি তামিমের বলে শনাক্ত করেছেন। আইনি প্রক্রিয়া শেষে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

গত শনিবার (২৫ জুন) দুপুরে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান শেষে কাঁঠালবাড়ি থেকে ১৫-২০ জন ছাত্রলীগ কর্মী একটি ট্রলার নিয়ে ঢাকায় ফিরছিলেন। হঠাৎ পদ্মায় স্রোতে তাদের ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা অন্যরা উদ্ধার হলেও নিখোঁজ থাকে তামিম নামে একজন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের মরদেহ ভোলায় নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জুন ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।