ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, জুন ২৭, ২০২২
মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার গ্রেফতার আরমান।

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগে মো. আরমান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৭ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শাহরাস্তি মডেল থানা ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, টামটা উত্তর ইউনিয়নের রাঢ়া গ্রামের পিতৃ-মাতৃহীন মানসিক প্রতিবন্ধী এক নারী (৩৫) তার নিকটাত্মীয়ের বাড়িতে দীর্ঘদিন ধরে আশ্রিতা। ভুক্তভোগীর মানসিক সমস্যার সুযোগ নিয়ে একই গ্রামের ওয়ারিশ হাজী বাড়ির মো. হোসেনের ছেলে আরমান প্রায়ই তাকে কু-প্রস্তাব দিত। গত বৃহস্পতিবার (২৩ জুন) দুপুর ১২টার সময় অভিযুক্ত আরমান ভুক্তভোগী ওই নারীকে ইশারা ইঙ্গিতে বাড়ির বাইরে পার্শ্ববর্তী কাজী বাড়ির কবরস্থানের পশ্চিম পাশে বাগানে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। ঘটনার একপর্যায়ে ভুক্তভোগীর চিৎকারে লোকজন এগিয়ে এলে আরমান সেখান থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় সোমবার সকালে ভুক্তভোগীর ভাই বাদী হয়ে শাহরাস্তি মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বাংলানিউজকে বলেন, ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আরমানকে আদালতে সোপর্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুন ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।