ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পাংশায় ফোনে ডেকে নিয়ে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, জুন ২৯, ২০২২
পাংশায় ফোনে ডেকে নিয়ে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

রাজবাড়ী: রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নং ওয়ার্ডের সদস্য ফয়েজুর বিশ্বাসকে(৫০)গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার(২৯ জুন) সন্ধ্যা ৭টার দিকে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের কুম্বলমাঠ এলাকায় তাকে গুলি করে হত্যা করা হয়।

নিহত ফয়েজ বিশ্বাস পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের বিলমন্ডম গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে ফয়েজ বিশ্বাস বাহের মোড়ে চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এসময় তার মোবাইল ফোনে কল পেয়ে তিনি ভ্যানে করে চায়ের দোকান থেকে বের হয়ে যান। কিছু দূর যাওয়ার পর সাওরাইল ইউনিয়নের কুলম্বমাঠ নামক এলাকায় পৌঁছালে ফাঁকা মাঠ থেকে কয়েকজন দুর্বৃত্ত রাস্তায় উঠে এসে তাকে ভ্যান থেকে নামিয়ে গুলি করে হত্যা করে।

পাট্টা ইউনিয়ন পরিষদের(ইউপি) চেয়ারম্যান আবদুর রব মুনা বিশ্বাস জানান, সন্ধ্যার কিছুক্ষণ আগে তাকে ফোনে ডেকে নিয়ে গিয়ে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে। ফয়েজুর সক্রিয়ভাবে কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত ছিলেন না। হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।

রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা জানান, হত্যাকাণ্ডটি পূর্ব শত্রুতা বা আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটতে পারে। তদন্ত চলছে। মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২৩৪৩ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।