ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে যুবলীগ নেতার মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

মুনিম হোসেন প্রতীক, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১০

লালমনিরহাট : লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার যুবলীগের সাংগঠনিক সম্পাদকের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করায় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গ্রেফতার হয়েছেন।

আদিতমারী থানা পুলিশ বুধবার বিকেলে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ মুরাদকে স্টেশন বাজার থেকে গ্রেফতার করে লালমনিরহাট আদালতে পাঠায়।



আদিতমারী থানা পুলিশ জানায়, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুন্নবী হীরার কাছে সদ্য বিলুপ্ত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ মুরাদ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। কয়েক দিন ধরে এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটিও হয়। শেষে ছাত্রলীগের ওই নেতা মঙ্গলবার সন্ধ্যায় হীরার মোটরসাইকেল আটক করে। এ ঘটনায় হীরা আদিতমারী থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করলে পুলিশ বিকেলে তাকে গ্রেফতার করে আদালতে পাঠায়।

পুলিশের একাধিক সুত্র জানায়, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে নিয়মিত চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, আবু সাঈদ মুরাদ এই মামলা ছাড়াও আরও দু’টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তার বিরুদ্ধে আরও একাধিক মৌখিক অভিযোগ রয়েছে।

বাংলাদেশ সময় : ২০৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।