ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুলনায় ট্রেনের চাকায় পা বিচ্ছিন্ন হয়ে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জুলাই ১, ২০২২
খুলনায় ট্রেনের চাকায় পা বিচ্ছিন্ন হয়ে যুবকের  মৃত্যু ফাইল ছবি

খুলনা: খুলনায় ট্রেনে কাটা পড়ে  বাম পা বিচ্ছিন্ন হওয়া  যুবক মো. আলামিন (২৪) মারা গেছেন। দুর্ঘটনার পর প্রচণ্ড রক্ত ক্ষরণের কারণে মৃত্যু হয়েছে তার।

 বৃহস্পতিবার (৩০ জুন) রাত সাড়ে ১০ টার দিকে খুলনার দৌলতপুরের রেলিগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলামিন স্থানীয় হামিদা মঞ্জিলের আনোয়ার মুন্সির ছেলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে পুলিশ পরিদর্শক মোল্লা কবির আহমেদ।

এলাকাবাসীরা জানান, বৃহস্পতিবার রাতে মো. আলামিন রেল লাইনের ওপর দিয়ে যাচ্ছিলেন। এ সময় খুলনা স্টেশন থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেন তাকে ধাক্কা দেয় এবং তার বাম পায়ের ওপর দিয়ে ট্রেনের চাকা চলে যায়। এতে শরীর থেকে তার বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয় লোকজন দুর্ঘটনাটি দেখতে পেয়ে দ্রুত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে (খুমেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আলামিনের মরদেহ ওই হাসপাতালের মর্গে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

রেলওয়ে পুলিশ পরিদর্শক মোল্লা কবির আহমেদ বলেন, রাত সোয়া ১০ টায় সুন্দরবন এক্সপ্রেস ট্রেন ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে, সম্ভবত ওই ট্রেনের ধাক্কায় আলামিনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জুলাই ০১ , ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।