ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে গৃহপরিচারিকাকে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ১, ২০২২
নোয়াখালীতে গৃহপরিচারিকাকে হত্যার অভিযোগ

নোয়াখালী: নোয়াখালী জেলা শহর মাইজদী থেকে মাহিনুর আক্তার (১৯) নামে এক গৃহপরিচারিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করছেন নিহতের স্বজনরা।

বৃহস্পতিবার (৩০ জুন) রাতে সুধারাম থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত মাহিনুর জেলার বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের তালিবপুর গ্রামের বড় মোল্লা বাড়ির মো. নুরুল হকের মেয়ে।

নিহতের ভাই মামুন অভিযোগ করে বলেন, মাহিনুর এক বছর আগে শহরের উত্তর ফকিরপুর এলাকার শান্তনালয় নামক বাসায় গৃহপরিচারিকা হিসেবে যোগদান করেন। বাসার মালিক নাছিম উদ্দিন বাবু আমাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে আসতে বলেন। খবর পেয়ে হাসপাতালে গিয়ে মাহিনুরের মরদেহ দেখতে পাই। তার গলায় আঘাতের চিহ্ন আছে। তাকে বাবু ও তার পরিবারের লোকজন হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করছেন বলেও অভিযোগ করেন তিনি।

এদিকে অভিযুক্তদের দাবি, মাহিনুর আত্মহত্যা করেছেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বাংলানিউকজকে জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ০১ জুলাই, ২০২২ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।