ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘বাংলাদেশকে গর্ব ও অহংকারের জায়গায় এনেছেন প্রধানমন্ত্রী’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুলাই ১, ২০২২
‘বাংলাদেশকে গর্ব ও অহংকারের জায়গায় এনেছেন প্রধানমন্ত্রী’

গোপালগঞ্জ: নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলোর দিশারী হয়ে বাংলাদেশকে তুলে এনেছেন গর্ব ও অহংকারের জায়গায়। প্রধানমন্ত্রী বাংলাদেশকে একটি শক্তিশালী ও সমৃদ্ধশালী দেশ হিসাবে গড়ে তুলেছেন।

 

শুক্রবার (১ জুলাই) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা পদ্মা সেতু পার হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে এসেছি। বঙ্গবন্ধুর স্মৃতি শুধু একটি স্থানে সীমাবদ্ধ নয়, সমগ্র বাংলাদেশেই। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান নৌ পরিবহন প্রতিমন্ত্রী। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ দলীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ০১ জুলাই, ২০২২ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।