ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ট্রাক-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
ময়মনসিংহে ট্রাক-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ ময়মনসিংহে ট্রাক মাহিন্দ্রার সংঘর্ষ

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলায় ট্রাক ও মাহিন্দ্রার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের তৈয়ব আলীর হ্যাচারির সামনে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী সরকার বাড়ির গিয়াস উদ্দিনের ছেলে হারুনুর রশীদ (৩৫) ও অপরজনের পরিচয় এখনো জানা যায়নি।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ আক্তারুজ্জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এই ঘটনায় আহত ৫ জনকে হাসপাতালে আনা হলে রাত ১১ টার দিকে হারুনুর রশিদ নামে একজন মারা যান। পরে রাত দুইটার দিকে আরও একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তবে, এখনো তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এবিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বলেন,  মাহিন্দ্রাটি যাত্রী নিয়ে শম্ভুগঞ্জের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের সদরের পুলিয়ামারী তৈয়ব আলী ফিসারির সামনে আসতেই কিশোরগঞ্জগামী খালি ট্রাকের সঙ্গে মাহিন্দ্রার সংঘর্ষের ঘটনা ঘটে।   এতে মাহিন্দ্রার ৫ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুজন মারা যান। এই ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেলেও ট্রাক ও মাহিন্দ্রা জব্দ করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২৩২ ঘন্টা, জুলাই ০৪, ২০২২
ইআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।