ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর যাত্রায় শুভেচ্ছা জানাতে এক্সপ্রেসওয়েতে মানুষের ঢল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
প্রধানমন্ত্রীর যাত্রায় শুভেচ্ছা জানাতে এক্সপ্রেসওয়েতে মানুষের ঢল

মাদারীপুর: পদ্মা সেতু হয়ে সড়ক পথে টুঙ্গীপাড়া এসে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৪ জুলাই) সকাল থেকেই পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে (বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সড়ক) পাঁচ্চর, সূর্যনগরসহ বিভিন্ন স্থানে সড়কের দুই পাশে দেখা যায় মানুষের ঢল।

যাত্রা পথে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে সারিবদ্ধভাবে সড়কের পশে দাঁড়ান হাজারো মানুষ।

জানা গেছে, পদ্মা সেতু পার হয়ে প্রথমবারের মতো প্রধানমন্ত্রী স্ব-পরিবারের সড়ক পথে টুঙ্গীপাড়া যান। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে শিবচর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার সাধারণ মানুষ পদ্মা সেতুর এ্যাপ্রোচসড়ক এবং এক্সপ্রেসওয়ের দুইপাশ জুড়ে দাঁড়িয়ে থাকেন সকাল থেকেই। স্লোগানে মুখোর হয় মহাসড়ক। সেইসঙ্গে দেখা যায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যপক নিরাপত্তা ব্যবস্থা।

মো. ইব্রাহিম নামে পাঁচ্চর এলাকার এক ব্যক্তি বলেন, প্রধানমন্ত্রী আমাদের এখান দিয়ে তার বাড়ি যাচ্ছেন। এ খবর শুনে আমিও মহাসড়কে এসে দাঁড়িয়েছি। পদ্মাসেতুর ওপর দিয়ে তিনি প্রথমবার বাড়ি যাচ্ছেন। আমাদের এলাকার অসংখ্য মানুষ শুভেচ্ছা জানাতে মহাসড়কে এসে দাঁড়িয়েছেন।

কাঁঠালবাড়ী এলাকার মো. রিপন বলেন, প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে সকাল থেকেই মহাসড়কে অসংখ্য মানুষ এসে দাঁড়িয়েছেন। হাতে প্রধানমন্ত্রী ও চিফ হুইপ নূর ই আলম চোধুরীর ছবি সম্বলিত ছোট প্ল্যাকার্ড নিয়ে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়েছেন স্থানীয়রা।

কাঁঠালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহসেন উদ্দিন সোহেল বেপারী জানান, স্বপ্নের পদ্মা সেতুর ওপর দিয়ে প্রধানমন্ত্রী প্রথমবার সড়ক পথে টুঙ্গীপাড়া যাচ্ছেন। তিনি স্ব-পরিবারে নিজ বাড়িতে যাচ্ছেন। শিবচরবাসী তাকে শুভেচ্ছা জানাতে সকাল থেকেই মহাসড়কে অবস্থান করছেন। অসংখ্য মানুষ প্রধানমন্ত্রীর এ সড়কযাত্রা দেখতে এ্যাপ্রোচ সড়ক ও এক্সপ্রেসওয়েতে দাঁড়ায়।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, প্রধানমন্ত্রী সড়কপথে টুঙ্গিপাড়া যাওয়ার বিষয়টি নিয়ে মহাসড়কে ভোর থেকেই কঠোর নিরাপত্তা ছিল। পুলিশের চেকপোষ্টসহ টহল ও নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।