ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সূবর্ণচরে তরুণীসহ ৫ রোহিঙ্গা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
সূবর্ণচরে তরুণীসহ ৫ রোহিঙ্গা আটক

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে আসা পাঁচ রোহিঙ্গা নাগরিককে সূবর্ণচর উপজেলা থেকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনগণ।

আটক রোহিঙ্গাদের সোমবার (৪ জুলাই) দুপুর ১টার দিকে পুলিশে দেওয়া হয়।

এর আগে একই দিন সকাল ৮টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আলাউদ্দিন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।    

আটক রোহিঙ্গা তরুণ-তরুণীরা হলেন- ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রের ৫৬ নম্বর ক্লাস্টারের মো. ইউসুফের ছেলে নাছির উল্ল্যাহ (২০), ৭৪ নম্বর ক্লাস্টারের জাকির আহাম্মদের ছেলে রাজা মিয়া (১৮), ৭৪ নম্বর ক্লাস্টারের সালেহ আহম্মদের ছেলে জন্নাত উল্ল্যাহ (২০), ৭১ নম্বর ক্লাস্টারের জাকির আহাম্মদের ছেলে মনিরুজ্জামান (৩৫) ও একই ক্লাস্টারের নূর মোহাম্মদের মেয়ে লোবেদা (২২)।
 
স্থানীয়রা জানান, সোমবার সকালে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আলাউদ্দিন বাজার এলাকায় এক তরুণীসহ পাঁচজনকে ঘোরাফেরা করছিলেন। তাদের গতিবিধি দেখে সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করেন স্থানীয়রা। এসময় ওই পাঁচজন নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করলে দুপুরে চরজব্বর থানার পুলিশের কাছে তাদের সোপর্দ করা হয়।  

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার ভোরে দালালের মাধ্যমে তারা ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে আসেন।  

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।