ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরায় ছিনতাইকারীর চাপাতির আঘাতে আহত ১, গ্রেফতার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
উত্তরায় ছিনতাইকারীর চাপাতির আঘাতে আহত ১, গ্রেফতার ৩

ঢাকা: রাজধানীর উত্তরা ১১ নম্বর সেক্টর এলাকায় একটি প্রতিষ্ঠানের ডেলিভারি ম্যানকে চাপাতি দিয়ে আঘাত করেছেন ছিনতাইকারীরা। এ সময় তিন ছিনতাইকারীকে আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

 

ছিনতাইকারীরা হলেন মো. শাকিল, রায়হান হোসেন ও মো. সজিব ইসলাম।

বুধবার (০৬ জুলাই) এই তথ্য নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার অফিসার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আকতারুজ্জামান ইলিয়াস।  

তিনি জানান, মঙ্গলবার রাতে উত্তরা ১১ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডে এক প্রতিষ্ঠানের ডেলিভারিম্যান ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা চাপাতি দিয়ে আঘাত করে তার কাছে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। সেই ব্যক্তি কোপ খাওয়া সত্ত্বেও অত্যন্ত সাহসিকতার সঙ্গে ছিনতাইকারীদের একজনকে মোটরসাইকেল থেকে ফেলে দেন এবং বুদ্ধিমত্তার মাধ্যমে তাদের মোটরসাইকেলের চাবি নিয়ে নেন। এরপর তার চিৎকারে আশপাশের লোকজন, সিকিউরিটি গার্ড ও টহল পুলিশ এসে ওই তিন ছিনতাইকারীকে ধরে ফেলেন।  

ছিনতাইকারীদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন, একটি চাপাতি, একটি ব্যাগ ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এছাড়া ওই ডেলিভারি ম্যান স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বর্তমানে তিনি সুস্থ আছেন।  গ্রেফতারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এজেডএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।