ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
পদ্মা সেতুর নাট-বল্টু খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর  পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক বানানো বায়েজিদ তালহা

শরীয়তপুর: পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক করা যুবক বায়েজিদ তালহার সাত দিনের রিমান্ড শেষে জামিন নামঞ্জুর করেছেন আদালত।  

বুধবার (৬ জুলাই) দুপুরে জামিন শুনানি শেষে শরীয়তপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সামসুল আলম আসামির জামিন আবেদন নামঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলার ভিডিও টিকটকে ছড়িয়ে পড়লে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) হাতে গ্রেফতার হন বায়েজিদ তালহা। তার নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। পরে সিআইডি তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন জানায়। এ সময় শরীয়তপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন। বায়েজিদ তালহার সাতদিনের রিমান্ড শেষে মঙ্গলবার (৫ জুলাই) আদালতে হাজির করা হয়। পরে বুধবার দুপুরে জামিন শুনানি শেষে বিচারক শামসুল আলম তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট শহিদুল ইসলাম সজীব বাংলানিউজকে বলেন, আদালত বায়েজিদ তালহার জামিন আবেদন নামঞ্জুর করেন। এতে আমরা সংক্ষুব্ধ। ন্যায় বিচারের স্বার্থে উচ্চ আদালতে আমরা মিস পিটিশন দায়ের করব।

উল্লেখ্য, গত ২৬ জুন বিকেলে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে টিকটক করা সেই যুবক বায়জিদ তালহাকে গ্রেফতার করা হয়। তার কাছে এবং বাসায় তল্লাশি করে বেশকিছু ডিভাইস উদ্ধার করা হয়েছে, যেগুলো এই মামলাটির সঙ্গে সংশ্লিষ্ট।

এর আগে একটি টিকটক ভিডিওতে দেখা যায়, ‘ওই যুবক হাত দিয়েই পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে ফেলেন। ভিডিওতে তাকে বলতে শোনা যায়, এই হলো আমাদের পদ্মা সেতু। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। এই নাট খুইলা এহন আমার হাতে। ’ এ সময় পাশ থেকে আরেক ব্যক্তি বলেন, ‘ভাইরাল কইরা ফালায়েন না। ’

>> হাত দিয়ে পদ্মা সেতুর নাট-বল্টু খোলা যুবক আটক
>> পদ্মা সেতুর নাট খুলে গ্রেফতার বায়েজিদ ছাত্রদলকর্মী!
>> শুধুমাত্র হাত দিয়ে পদ্মা সেতুর নাট-বল্টু খোলা হয়নি: সিআইডি 
>> পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই বায়েজিদ ৭ দিনের রিমান্ডে


বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।