ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

জাতীয়

রাজবাড়ীতে মাহেদ্র উল্টে ২ আরোহী নিহত

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
রাজবাড়ীতে মাহেদ্র উল্টে ২ আরোহী নিহত

রাজবাড়ী: রাজবাড়ীতে যাত্রীবাহী একটি মাহেদ্র উল্টে দুই আরোহী নিহত হয়েছেন। এ সময় মাহেদ্রে থাকা অন্য যাত্রীরা আহত হয়েছেন।



বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল ৬টার দিকে জেলা শহরের বড়পুল এলাকায় এ দুঘটনা ঘটে। নিহতরা হলেন- ঝিনাইদহের শৈলকুপার নতুন দোহার গ্রামের নজরুল জোয়াদ্দারের ছেলে আজিজুল জোয়াদ্দার (৩০) ও পাশের ডাউটিয়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে মতিউর রহমান (৩৫)।

আহত সবুজ জোয়াদ্দার বলেন, রাতে গাজীপুরের কোনাবাড়ি থেকে ঝিনাইদহ বাড়ি যাওয়ার উদ্দেশ্যই রওয়ানা হয়েছিলাম। ভোরে রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে বাস থেকে নেমে মাহেন্দ্র গাড়িতে উঠে ঝিনাইদহ যাওয়ার উদ্দেশ্য রওয়ানা দিই। রাজবাড়ীর বড়পুল এলাকায় এলে রাস্তার আইলেনের সঙ্গে ড্রাইভার লাগিয়ে দিলে গাড়ি উল্টে যায়। এতে দুই যাত্রীর মৃত্যু ও আরেকজন মারাত্মকভাবে আহত হয়। আমরা গাড়িতে ১০ জন ছিলাম। আমরা সবাই শৈলকুপা থানার বাসিন্দা।

রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোয়াজ্জেম হোসেন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছি। দুইজন নিহত হয়েছে ও আহত একজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা সবাই ঈদের ছুটিতে বাড়িতে ফিরছিলেন। সবাই পোশাক কারখানার কর্মী। মাহেন্দ্র ও চালককে আটক করা হয়েছে। মরদেহ সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa