ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

বগুড়া: বগুড়ার সোনাতলা উপজেলায় মোটরসাইকেল ও অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে হাবিবুর রহমান (৫০) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। এসময় তার সঙ্গে থাকা দুই সাংবাদিক গুরুতর আহত হন।

শনিবার (৯ জুলাই) বিকেল পৌনে ৬টার দিকে উপজেলা সদর ইউনিয়নের রানীরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে ৷

নিহত হাবিবুর রহমান বগুড়ার সোনাতলা উপজেলার কাবিলপুর গ্রামের বাসিন্দা। তিনি বগুড়া থেকে প্রকাশিত দৈনিক মুক্তবার্তা পত্রিকায় উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি সোনাতলা সদর ইউনিয়নের নিকাহ রেজিষ্টার হিসেবেও কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, হাবিবুর দুই সহকর্মীকে নিয়ে মোটরসাইকেল যোগে ভেলুরপাড়া থেকে সোনাতলা ফিরছিলেন। তারা উপজেলার সদর ইউনিয়নের রানীরপাড়া নামক স্থানে পৌঁছালে মিষ্টি বহনকারী একটি অটো রিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে তিন সাংবাদিকই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক হাবিবুর রহমানকে মৃত ঘোষণা করেন। আহত আব্দুর রাজ্জাক ও ফয়সাল আহমেদকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, সাংবাদিক হাবিবুর মাথায় আঘাত পাওয়ায় মারা গেছেন। আহত অপর দুই সাংবাদিক আশঙ্কামুক্ত।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জুলাই ০৯, ২০২২
কেইউএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।