ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ছুরিকাঘাতে বৃদ্ধকে খুনের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
ফরিদপুরে ছুরিকাঘাতে বৃদ্ধকে খুনের অভিযোগ

ফরিদপুর: ফরিদপুরে পবিত্র ঈদুল আযহার দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আইনুদ্দিন মোল্লা (৭৫) নামে এক বৃদ্ধকে খুনের অভিযোগ ওঠেছে।  

রোববার (১০ জুলাই) দুপুরে জেলা শহরের পূর্ব খবাসপুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

আইনুদ্দিন মোল্যা জেলার বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের কোন্দারদিয়া গ্রামের বাসিন্দা। তিনি ছেলেদের সঙ্গে শহরে পূর্ব খাবাসপুর মহল্লায় বসবাস করতেন।

নিহতের পরিবার জানায়, দুপুর ১২টার দিকে নিহতের ছেলে বিজয় হোটেল থেকে বের হওয়ার সময় একই এলাকার মিন্টু তালুকদারের ছেলে তাসকিনের পায়ে পা লাগে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি ও সামান্য হাতাহাতি হয়। এরপর তাসকিন চলে যেয়ে কিছুক্ষণের মধ্যে আবার সেখানে ফিরে আকস্মিকভাবে ছুরি দিয়ে আইনুদ্দিন মোল্যার বুকে আঘাত করে। পরে তাকে উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  
আইনুদ্দিন মোল্যার স্বজনরা হাসপাতাল থেকে তার লাশ নিয়ে এসে দুপুর ২টার দিকে তারা গ্রামের বাড়ি বোয়ালমারী রওনা হয়।


ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম,এ জলিল বলেন, বৃদ্ধ লোকটি স্ট্রোক করে মারা গেছেন বলে তিনি জেনেছেন। ছুরিকাঘাতে ওই বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত নন।  প্রকৃত ঘটনা জানার চেষ্টা চলছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বাংলানিউজকে বলেন, এ ঘটনায় পুলিশ কাজ করছে।  


বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।