ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে প্রতিবন্ধীদের জন্য গরু কোরবানি দিলেন তিনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
সাভারে প্রতিবন্ধীদের জন্য গরু কোরবানি দিলেন তিনি

সাভার (ঢাকা): ঈদের দ্বিতীয় দিন সাভারে সুবিধা বঞ্চিত শিশু ও বয়স্ক প্রতিবন্ধীদের জন্য গরু কোরবানি দেওয়া হয়েছে। আর এ কোরবানির মাংস শুধুই তাদের মধ্যে বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ জুলাই) দুপুরে সাভারের পক্ষাঘাত পুনর্বাসন কেন্দ্রতে (সিআরপি) এ গরুটি কোরবানি দেওয়া হয়।

এ সময় সিআরপির প্রধান শাখায় থাকা শতাধিক ও সিআরপির আরও দুই শাখায় শতাধিক প্রতিবন্ধীদের মধ্যে এক কেজি করে মাংস বিতরণ করা হয়।

জানা গেছে, সাভারের বিশিষ্ট ব্যবসায়ী ওবায়দুর রহমান অভি ঈদের আগে প্রতিবন্ধীদের জন্য একটি গরু কোরবানি দিতে দিয়েছিলেন। সেই গরু ঈদের দ্বিতীয় দিন কোরবানি দেওয়া হয়।

এ বিষয়ে ব্যবসায়ী ওবায়দুর রহমান অভি বলেন, আমি সব সময় সমাজের পিছিয়ে পড়া মানুষকে নিয়ে কাজ করার চেষ্টা করি। সেই সব কাজের ভেতর এটিও একটি। প্রতিবন্ধী এ মানুষগুলোর কথা তো আর কেউ ভাবে না তাই প্রতিবন্ধীদের জন্য গরু দিয়েছিলাম। সেই গরু আজ কোরবানি দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, মাংসগুলো নিজ হাতে সব অসহায়ের মধ্যে বিতরণ করলাম। এ গরুটার মাংস শুধুই তাদের জন্যই ছিল। সিআরপির তিনটি শাখায় সব মাংস গেছে। প্রায় ২০০ জনকে ১ কেজি করে মাংস দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, ১১ জুলাই, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।