ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
সিলেটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

সিলেট: সিলেটের কোম্পানীগঞ্জে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ফয়েজ আহমদ (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (১১ জুলাই) সকালে কোম্পানীগঞ্জের তেলিখাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরে দুপুর দেড়টার দিকে সিলেটের এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আরও ছয়জন আহত হয়েছেন।  

নিহত ফয়েজ সিলেটের গোয়াইনঘাট উপজেলার গোরাগ্রামের (লামাই) মৃত নুরুল ইসলামের ছেলে।  

আহতরা হলেন- মোটরসাইকেলের আরোহী ফাহিম ও আরিফ, অটোরিকশার যাত্রী কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের রোমান, নাঈম, জুয়েল ও চৌমুহনী বাজারের রাজু।  

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করে বলেন, ঈদ উদযাপন করার জন্য দুটি মোটরসাইকেলে করে সাদা পাথর পর্যটন কেন্দ্রে বেড়াতে যাচ্ছিলেন ফয়েজসহ গোয়াইনঘাটের ছয় বন্ধু। সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ মহাসড়কের তেলিখাল পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ফয়েজসহ অপর দুই বন্ধু ও অটোরিকশার চার যাত্রী গুরুতর আহত হন। আহত ফয়েজ ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে মারা যান।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।