ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় পৃথক স্থানে মিলল দুইজনের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
নওগাঁয় পৃথক স্থানে মিলল দুইজনের মরদেহ 

নওগাঁ: নওগাঁর মহাদেবপুর ও মান্দা উপজেলা থেকে দুই জনের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (১১ জুলাই) বেলা সাড়ে ১১টায় মান্দার উপজেলার গণেশপুর ইউনিয়নের গণেশপুর মুন্সিপাড়া গ্ৰাম থেকে খোরশেদ আলী (৩০) ও মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের হিন্দুবাঘা‌ নামক স্থানের বেইলি ব্রিজের নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

 

মান্দার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, স্থানীয়রা নিহত খোরশেদ আলীকে বাড়ির পাশে একটি ইউক্যালিপ্টাস গাছে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে। তবে এখনও পরিবারের কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, দুপুরে দিকে একজন কৃষক ব্রিজের নিচে ঘাস কাটতে গিয়ে একটি দেখতে পায়। পরে স্থানীয়দের মাধ্যমে মহাদেবপুর থানার নওহাটা পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

ওসি আরও বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ তাকে হত্যা করে এখানে ফেলে গেছে। তার নাম পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। নাম পরিচয় জানা গেলে আইনানুগ প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।