ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেম করে বিয়ে, গাজীপুরে শ্বশুরবাড়ি এলেন আমেরিকান তরুণী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
প্রেম করে বিয়ে, গাজীপুরে শ্বশুরবাড়ি এলেন আমেরিকান তরুণী

গাজীপুর: সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় আমেরিকান তরুণীর সঙ্গে গাজীপুরের এক যুবকের। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং দুইজন দুই দেশ থেকে নেপাল গিয়ে বিয়ে করেন।



পরে আমেরিকা থেকে সোমবার (১১ জুলাই) ভোরে গাজীপুরের শ্রীপুর উপজেলার কেন্দুয়া এলাকায় শ্বশুরবাড়ি এসে পৌঁছান আমেরিকান ওই তরুণী।

ওই যুবক গাজীপুরের শ্রীপুর উপজেলার কেন্দুয়া এলাকার আহসান উল্লাহ খানের ছেলে ইমরান হোসেন খান এবং ওই তরুণী লায়ডা এ লোজা আমেরিকান অঙ্গরাজ্য এরিজোনার বাসিন্দা।

ইমরান হোসেন খান জানান, চলতি বছরের জানুয়ারিতে সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় হয় আমেরিকার নাগরিক লায়ডা এ লোজার সঙ্গে। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওইসময় আমেরিকান তরুণী লায়ডা এ লোজা বাংলাদেশে আসার চেষ্টা করেন। কিন্তু করোনা ভাইরাসের কারণে আসতে পারেননি।

পরে দুইজন দুই দেশ থেকে নেপাল গিয়ে বিয়ে করেন। একপর্যায়ে ঈদের দিন রোববার (১০ জুলাই) রাতে হযরত শাহজালাল আন্তজাতিক বিমানবন্দর এসে পৌঁছান আমেরিকান তরুণী লায়ডা এ লোজা। পরে আজ ভোরে গাজীপুরের শ্রীপুরে শ্বশুরবাড়ি এসে পৌঁছান আমেরিকান ওই তরুণী।  

এদিকে আমেরিকান তরুণী ও এলাকার পুত্রবধূকে দেখতে মানুষজন ছুটে গিয়ে ভিড় করছেন ইমরান হোসেন খানের বাড়িতে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।