ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে প্রাইভেটকার খাদে পড়ে ৩ যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
দিনাজপুরে প্রাইভেটকার খাদে পড়ে ৩ যুবক নিহত দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার।

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলায় দ্রুতগতির একটি প্রাইভেকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে ৩ যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ যুবক।

 

মঙ্গলবার (১২ জুলাই) দিনগত রাত সোয়া ১১টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের সাত মাইল বাঁক নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- দিনাজপুর শহরের সুইহারী এলাকার বাসিন্দা ও ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কপিলেশ্বর বসাকের ছেলে বর্ণ বসাক (২২), মুন্সিপাড়ার মৃত নুরুল আমিনের ছেলে এআর ইমন (২৩) ও কসবা এলাকার শফিকুল ইসলামের ছেলে শাহরিয়ার শাওন (২৪)।  
  
নিহত ইমন ঢাকার সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও নিহত শাওন সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ছাত্র বলে জানা গেছে।  

এ ঘটনায় আহতরা হলেন- শহরের বাহাদুর বাজার এলাকার বাসিন্দা পিএমএন ক্যাবল টিভি নেটওয়ার্কের স্বত্ত্বাধিকারী মাহামুদুন নবী পলাশের  ছেলে রওনাক নবী প্রিয় (২৩) ও মুন্সিপাড়ার বাসিন্দা মাহাবুবের ছেলে তামজিদ (১৯)।  

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সৌরভ স্থানীয়দের বরাত দিয়ে জানান, রাতে দশমাইলের দিক থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ৪২৪৯১৭) দ্রুতগতিতে দিনাজপুর শহরের দিকে ফিরছিল। পথে সাতমাইল বাঁক এলাকায় গাড়িটি পৌঁছালে কারটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে পল্টি খেয়ে রাস্তার ধারে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে বর্ণ বসাকের মৃত্যু হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত ৪ জনকে উদ্ধার করে রাত ১২টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। অবস্থা গুরুতর হওয়ায় শাহরিয়ার শাওনকে জিয়া হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হলে রাত আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত অপর তামজিদ ও প্রিয়কে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

তিনি আরও জানান, নিহতের পরিবারের কোনো আপত্তি না থাকায় মরদেহগুলো ময়নাতদন্ত না করেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি রাতেই দশমাইল হাইওয়ে পুলিশ নিজেদের হেফাজতে নিয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮৫১ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।