ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ১৪ ঝুট গুদাম আগুনে পুড়ে ছাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
গাজীপুরে ১৪ ঝুট গুদাম আগুনে পুড়ে ছাই

গাজীপুর: গাজীপুরে পৃথক দুটি এলাকায় আগুন লেগে ১৪টি ঝুট গুদাম পুড়ে ছাই হয়ে গেছে।

বুধবার (১৩ জুলাই) সকালে পূবাইল মাঝুখান পূর্বপাড়া ও কোনাবাড়ী দেওয়ালিয়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রবিউল হাসান বলেন, গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানাধীন মাঝুখান পূর্বপাড়া এলাকায় ভোর ৫টার দিকে ঝুট গুদামে আগুন লাগে। এ সময় মুহূর্তের মধ্যে আগুন আশপাশের আরও দশটি গুদামে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন এবং ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

তিনি আরও বলেন, আগুনে ১০ টি ঝুটের গুদাম পুড়ে গেছে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তাৎক্ষণিক আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

এদিকে গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ মিয়া বলেন, কোনাবাড়ী থানাধীন দেওয়ালিয়াবাড়ী এলাকায় সকাল সোয়া ৯টার দিকে প্রথমে একটি ঝুট গুদামে আগুন লাগে। খবর পেয়ে ডিবিএল ও জয়দেবপুর ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। এরমধ্যেই আগুন আশপাশের আরও তিনটি গুদামে ছড়িয়ে পড়ে। তবে তাৎক্ষণিক আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ১১৫২, জুলাই ১৩, ২০২২
আরএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।